ওয়ান ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ওয়ান ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ One Bank Limited Job Circular 2022: এইমাত্র প্রকাশিত হয়েছে কিছু নতুন কর্মসংস্থানের সুযোগ দেওয়ার জন্য। কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত বিজ্ঞপ্তিটিতে শূন্য পদে নতুন জনবহুল নিয়োগের নিমিত্তে কিছু শর্তাবলী উল্লেখ রয়েছে।  নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারেন। বিস্তারিত অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেখুন। সেই সাথে সরকারি-বেসরকারি সকল চাকরির খবর সবার আগে পেতে আমাদের সাথে থাকুন।

 

ওয়ান ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২২

প্রতিষ্ঠানঃ ওয়ান ব্যাংক লিমিটেড
চাকরির ধরনঃ বাংকে চাকরি
জেলাঃ সকল জেলা
শুন্যপদঃ ০১ টি
পদের সংখ্যাঃ বিজ্ঞপ্তিতে দেখুন
বয়সঃ ১৮-৩২ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞাপনে উল্লেখিত
ওয়েবসাইটঃ www.onebank.com.bd
আবেদন শুরুর তারিখঃ বিজ্ঞপ্তি দেখুন
আবেদনের শেষ তারিখঃ ১৪ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের মাধ্যমঃ অনলাইনে

আরও দেখতে পারেন

ওয়ান ব্যাংক লিমিটেড জব সার্কুলার ২০২২

  • পদের নামঃ অ্যাসিস্ট্যান্ট অফিসার
  • পদ সংখ্যাঃ বিজ্ঞপ্তিতে দেখুন
  • শিক্ষাগত যোগ্যতাঃ ব্যাচেলর ডিগ্রি

 

আবেদন করার নিয়মাবলী ও শর্তাবলী

আপনি কি ওয়ান ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সন্ধান করছেন? যদি তাই করে থাকেন তাহলে আপনার জন্য একটি সুখবর। কারণ, আজ ওয়ান ব্যাংক লিমিটেড তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন কাজের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে তাদের কর্তৃপক্ষ কর্তৃক।

আপনি আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে ওয়ান ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির চিত্র, ওয়ান ব্যাংক লিমিটেড নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ড, ওয়ান ব্যাংক লিমিটেড পরীক্ষার ফলাফল,ওয়ান ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পিডিএফ ফাইল, ওয়ান ব্যাংক লিমিটেডের নিয়োগ বিজ্ঞপ্তির প্রয়োজনীয় লিংক সহ যাবতীয় তথ্যাবলী পরীক্ষা করতে পারেন।

আপনি আমাদের ওয়েবসাইটে সকল চাকরির খবর, চাকরির পরীক্ষার সময়সূচি, চাকরির পরীক্ষার ফলাফল পাবেন। কারণ আমাদের jobsjoin24.com টিমটি প্রতিদিন বিভিন্ন ধরণের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছি। বিস্তারিত নিচে দেখুন।

আবেদনের সময়সীমা : আবেদনপত্র পূরণ ও ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ২৮-০১-২০২২ খ্রি। আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ১৪-০২-২০২২ খ্রি।

বয়সসীমা: আবেদন শুরুর (২৮ জানুয়ারি ২০২২ খ্রি.) তারিখে ন্যনতম ২৫ বছর হতে হবে।

আবেদন ফি: পরীক্ষার ফি সম্পর্কে বিস্তারিত অফিশিয়াল বিজ্ঞপ্তিতে দেখুন এবং সকল নিয়মাবলী জেনে আবেদনপত্র জমা করুন।

চাকরি প্রার্থীদের জন্য একটি নতুন সেরা ওয়েব পোর্টাল jobsjoin24.com। যা আপনাদের জন্য নিয়ে এসেছে এক সম্ভাবনাময় সুযোগ। আমাদের লক্ষ্য বেকার লোকদের সঠিক কাজ খুঁজে পেতে সহায়তা করা। ক্যারিয়ার গঠনে পাশে থাকা।

আমরা এপর্যন্ত সকল আকর্ষণীয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সরবরাহ করেছি। তবে আপনি যদি নতুন চাকরি সন্ধান করতে চান, তবে আমাদের ওয়েবসাইটটি দেখুন। আমরা আমাদের ওয়েবসাইটকে নিয়মিত পোষ্ট আপডেট করছি। তাই ওয়ান ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর পরবর্তী আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।

About Jobsjoin 24

Check Also

সেনাবাহিনীর বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সেনাবাহিনীর বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ সেনাবাহিনীর বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ সেনাবাহিনীর বেসামরিক পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *