আলিমের রেজিস্ট্রেশন কার্ড বিতরণ শুরু ১৫ মার্চ

আলিমের রেজিস্ট্রেশন কার্ড বিতরণ শুরু ১৫ মার্চ চলতি বছরের আলিম পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ড বিতরণ শুরু হবে আগামী ১৫ মার্চ শুরু হয়ে চলবে ৩১ মার্চ পর্যন্ত। মঙ্গলবার মাদরাসা শিক্ষা বোর্ডের রেজিস্ট্রার মো. সিদ্দিকুর রহমানের সই করা অফিস আদেশ থেকে এ তথ্য জানানো হয়েছে।

করোনা সংক্রমণের কারণে দীর্ঘদিন আটকে থাকার পর গত বছরের শেষের দিকে ২০২১ সালের দাখিল ও আলিম শুধু গ্রুপভিত্তিক তিনটি নৈর্বাচনিক বিষয়ে পরীক্ষা নেয়া হয়। আর অন্যন্য বিষয়ে সাবজেক্ট ম্যাপিং করে ফল প্রকাশ করা হয়।

অফিস আদেশে বলা হয়, আলিম পরীক্ষা-২০২২ (শিক্ষাবর্ষ-২০২০-২০২১) এর রেজিস্ট্রেশন কার্ড আগামী ১৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত আঞ্চলিক কার্যালয়সমূহ ও বোর্ডের মাধ্যমে বিতরণ করা হবে।

আলিমের রেজিস্ট্রেশন কার্ড বিতরণ শুরু ১৫ মার্চ

আরো বলা হয়, উল্লেখিত সময়সীমার মধ্যে রেজিস্ট্রেশন কার্ড সংগ্রহ করে কোন ধরনের ভুলত্রুটি পরিলক্ষিত হলে সংশোধনের জন্য প্রয়োজনীয় কাগজপত্রসহ অত্র বোর্ডের রেজিস্ট্রার বরাবর আবেদন করতে হবে।

এর আগে চলতি বছরের দাখিল ও আলিম পরীক্ষার সম্ভাব্য তারিখ ঘোষণা করে মাদরাসা শিক্ষা বোর্ড। ঘোষণা অনুযায়ী, দাখিল পরীক্ষা শুরু হবে ১৯ জুন। আর আলিম শুরু হচ্ছে ২২ আগস্ট থেকে।

প্রতিদিনের আপডেট সকল চাকরির খবর ২০২১ এবং নিয়োগ বিজ্ঞপ্তি এখানে প্রকাশ করা হয়। দৈনিক চাকরির খবর, সাপ্তাহিক চাকরির খবর,  আজকের চাকরির খবর, সকল সরকারি/বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, দেশের সকল প্রকার কোম্পানি এবং এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আমাদের ওয়েবসাইট  Jobsjoin24.com এ প্রকাশ করে থাকি।

বাংলাদেশের সকল শিক্ষা বোর্ডের শিক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য, সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরির পরীক্ষা, Admit কার্ড, পরীক্ষার রুটিন, সরকারি বেসরকারি বৃত্তি, উপবৃত্তি ও প্রশিক্ষণ সংক্রান্ত সকল তথ্য সবার আগে পেতে আমাদের Facebook Page Jobsjoin24   Like দিন।

 

About Jobsjoin 24

Check Also

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের পরীক্ষার সময়সূচী প্রকাশ

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের পরীক্ষার সময়সূচী প্রকাশ

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের পরীক্ষার সময়সূচী প্রকাশ এন্ট্রি অপারেটর পদে ব্যবহারিক পরীক্ষার সময়সূচি। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের …

Leave a Reply

Your email address will not be published.