চিত্রনায়ক রিয়াজের ফেসবুক লাইভে এসে শশুরের আত্মহত্যা

চিত্রনায়ক রিয়াজের ফেসবুক লাইভে এসে শশুরের আত্মহত্যা ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক রিয়াজের শশুর ব্যবসায়ী মহসিন রাজধানীর ধানমন্ডিতে নিজ পিস্তলের গুলিতে আত্মহত্যা করেছেন। বুধবার (২ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে নিজের মাথায় গুলি করেন তিনি। বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে ধানমন্ডি থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, ব্যবসায়ী মহসিন ধানমন্ডির ওই বাসায় একাই থাকতেন। রাত সোয়া নয়টার দিকে নিজের পিস্তল দিয়ে নিজের মাথায় গুলি করে তিনি আত্মহত্যা করেন।

চিত্রনায়ক রিয়াজের ফেসবুক লাইভে এসে শশুরের আত্মহত্যা

লাইভে এসে আবু মহসিন বলেন, ‘আমার বয়স ৫৮ বছর। আমি বাসায় একা থাকি। আমার একমাত্র ছেলে অস্ট্রেলিয়া থাকে। আমার খালা মারা গেছে। ছেলেমেয়ে, স্ত্রী যার জন্য যাই করি- আসলে কেউ কারও নয়।’ পরে তিনি নিজের মাথায় গুলি করেন।
তিনি আরো বলেন, আমি যদি বাসায় মরেও পড়ে থাকি- এক সপ্তাহ পরও কেউ জানবে বলে মনে হয় না। এক বন্ধুসহ বিভিন্ন মানুষের কাছে তিনি ৫ কোটি ২০ লাখ টাকা পান বলে জানান।
ফেসবুক লাইভে তিনি আরো বলেন, পিতা-মাতা যা উপার্জন করে তার সিংহভাগ সন্তানদের পেছনে খরচ করে। প্রকৃত বাবারা না খেয়েও সন্তানদের খাওয়ানোর চেষ্টা করে, ফ্যামেলিকে দেয়ার চেষ্টা করে। কিন্তু ফ্যামেলি অনেক সময় বুঝতে চায় না। নিজেকে আর মানিয়ে নিতে পারলাম না। যারা দেখছেন, তাদের সঙ্গে এটাই শেষ দেখা। সবাই ভালো থাকবেন।
লাইভের একপর্যায়ে এসে তিনি ছেলে-মেয়ের কাছে ক্ষমা চেয়ে নেন। তারপর লাইভের ১৬ মিনিট ১৫ সেকেন্ডের মাথায় তিনি আত্মহত্যা করেন। তার আত্মহত্যা করার পরও লাইভ চলছিল। প্রায় এক ঘণ্টা ধরে এই লাইভ চলমান থাকে।
নায়ক রিয়াজের বরাতে বেসরকারি টেলিভিশন জানিয়েছে, রিয়াজ ঘটনাস্থলে যাচ্ছেন। তিনি ঘটনার বিস্তারিত এখনো জানেন না।
আরো পড়ুন:

About Jobsjoin 24

Check Also

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের পরীক্ষার সময়সূচী প্রকাশ

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের পরীক্ষার সময়সূচী প্রকাশ

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের পরীক্ষার সময়সূচী প্রকাশ এন্ট্রি অপারেটর পদে ব্যবহারিক পরীক্ষার সময়সূচি। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের …

Leave a Reply

Your email address will not be published.